Warning: Creating default object from empty value in /home/raytahost/public_html/demo/tvshow6/wp-content/themes/LiveChannel-1/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
শিশুর সামনে মায়ের গায়ে আগুন, গ্রেপ্তার ১ শিশুর সামনে মায়ের গায়ে আগুন, গ্রেপ্তার ১ – OnlineTV
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন

শিশুর সামনে মায়ের গায়ে আগুন, গ্রেপ্তার ১

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ ফেব্রুয়ারি, ২০১৯
  • ১৭০ বার পঠিত

রাজশাহীর পুঠিয়া উপজেলায় শিশুর সামনে মায়ের গায়ে আগুন দেওয়ার ঘটনায় এক তরুণকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তরুণের নাম নাইম। পুলিশ বলছে, গ্রেপ্তারের পর তিনি ওই মায়ের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার কথা স্বীকার করেছেন।

 

পুলিশ বলছে, নাইম বলেছেন তিনি ওই মায়ের শরীরে অকটেন ঢেলে আগুন লাগিয়ে দিয়েছিলেন।

 

পিবিআই রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ প্রথম আলোকে বলেন, ঢাকার ধামরাই এলাকায় নিজ বাসা থেকে নাইমকে তাঁরা গ্রেপ্তার করেছেন। নাইম স্থানীয় একটি কলেজে সম্মান চতুর্থ বর্ষের শিক্ষার্থী। নাইম পুলিশকে বলেছেন, ফেসবুকে ওই নারীর (শিশুর মা) সঙ্গে সম্পর্কের জের ধরেই তিনি এই হামলা করেছেন।

 

২৯ জানুয়ারি সকালে চার বছর বয়সী মেয়েকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য বাসা থেকে বের হন ওই মা। ওই সময় কেউ একজন বোরকা পরে এসে মায়ের ওপর দাহ্য পদার্থ ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যান। দগ্ধ মাকে ওই দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরের দিন দুপুরে তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর তাঁর অবস্থার কিছুটা উন্নতি হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর