ঢাকা, ৮ই মে, ২০২৪ ইং

“শুদ্ধ সাংবাদিকতার চর্চা করতে হবে”- শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সাথে সৌজন্য সাক্ষাতে এমপি সবুজ।

বার্তা

বিভাগ

প্রকাশিত: 5:56 AM, December 30, 2019

আফজাল হোসেন(নিজস্ব প্রতিবেদক) অপসাংবাদিকতা, দুর্নীতি, মাদকমুক্ত ও একটি আধুনিক মানবিক উপশহর গড়ার লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারন করে যাত্রা শুরু হল শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের।

এ উপলক্ষ্যে গতকাল ২৯ ডিসেম্বর(রোববার) সন্ধার পর গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান মানিক,সহ-সভাপতি আশরাফুল ইসলাম,সাধারণ সম্পাদক
আফজাল হোসেন,যুগ্ম সম্পাদক বাবুল হোসেন,অর্থ সম্পাদক আঃরউফ রুবেল,দপ্তর সম্পাদক মোঃমাসুম খান,সমাজকল্যান সম্পাদক আঃখালেক,প্রচার সম্পাদক ফাহাদ আল আবিদ,কার্যকরী সদস্য তানভীর আহমেদ, রমজান আলী প্রমুখ।

এমপি ইকবাল হোসেন সবুজ আক্ষেপ করে বলেন,গাজীপুরের শ্রীপুর একটি গুরুত্বপূর্ণ জনবহুল এলাকা।এখানে সাংবাদিকের তুলনায় সংগঠন বেশী।আমি ব্যক্তিগতভাবে চাচ্ছিলাম সকল সাংবাদিকদের নিয়ে ঐক্যবদ্বভাবে একছাদের নিচে থাকতে।আমি চেয়েছিলাম বিশাল পরিসরে সাংবাদিকদের জন্য একটি কমপ্লেক্স নির্মাণ করতে।যেখানে শুদ্ধ সাংবাদিকতার চর্চা হবে।সকলে ঐক্যবদ্ধ না হলে এটা করা সম্ভব নয়।

শ্রীপুরের বেশীরভাগ সাংবাদিক সারাদিন থানার সামনে বসে থাকেন।পুলিশের সাথে ব্যক্তিগত সখ্যতা তৈরী করেন।এদের হুশিয়ারি দিয়ে এমপি বলেন,আপনারা সমাজের অসংগতি,অনিয়ম,দূর্ণীতি ও উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে কাজ করুন,কারও ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে বা কাউকে হেয় প্রতিপন্ন করার জন্য সংবাদ পরিবেশন না করার আহবান জানান। সেই সাথে শ্রীপুর উপজেলা প্রেসক্লাবের সকলকে সত্য ও ন্যায়ের পক্ষ্যে অবিচল থেকে সমাজের অসংগতির বিরুদ্ধে ও অপসাংবাদিকতা রুখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার তাগিদ জানানো হয়।

  • এই বিভাগের সর্বশেষ